Powered By Blogger

viernes, 16 de enero de 2015

পরিবেশবিদ ঘোষণা

"সিস্টেম" যুগ অতিবাহিত হয়েছে.
ফর্ম নির্মাণ সময়
সত্য থেকে মানুষ অপরিহার্য
হচ্ছে এখনো আসে নি ...

এম হাইডেগার, দর্শন অবদান রাখে.

সাত বিলিয়ন মানুষের এ, পরবর্তী কয়েক বছর সময় জন্মগ্রহণ করা হবে, যা একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকের শুরু, ইউনাইটেড জন্য দায়ী, মানব জাতি ছাড়া অন্য সব বাসকারী মানুষ, আমরা আমাদের নাম দিতে কেন - - পৃথিবী গ্রহ ফ্যান্টাসি সাহসিক মধ্যে এখন থেকে "apellidaremos" যারা প্রাণী বা উদ্ভিদ রাজত্ব হচ্ছে, আমরা একটি অপরিহার্য উপায় সংসর্গে যে, humánidos মানে.

 photo londres3.jpgআমরা জীবনের উপহার জন্য পবিত্র সম্মান আজ পরিবেশবাদ সংজ্ঞা নিঃশর্ত হয়, তাদের জন্য পরিত্যক্ত যারা আসতে হবে. এটা গভীরতম ভালবাসা জৈব এবং প্রাকৃতিক আমাদের দুই মায়েরা, (মা পৃথিবী) সঙ্গে পুরস্কার. গাছ, পাহাড়, নদী, হ্রদ, আকাশ: আমাদের বাবা হয়েছে যারা স্বীকৃতি. অমেরুদন্ডী, মেরুদন্ডী প্রাণী, উভচর, উদ্ভিদ রাজত্ব: nonhuman ভাই রক্ষা হয়. আপনি জীবনের বাইরে প্রসারিত করা বা নিহত চুরি হয়েছে যারা ক্ষমা প্রার্থনা করুন. এটা জীবনের অর্থ দান করে এমন জীবনের জন্য সংগ্রাম. এটা হিংস্রতা, লোভ বিপরীত. এটা অপরাধবোধ ছাড়া, আধ্যাত্মিক শান্তি পথ. শেষ কল্পরাজ্য হয়.

জীবনের একটি পরিবেশগত মিশন আমরা নাছোড়বান্দা হইয়া রক্ষা করতে হবে, বিশ্বের পুনরায় কল্পনা এবং বুঝতে এটি অধিষ্ঠান যে সব প্রজাতির জীবন পাওয়ার অধিকার আছে যে বুঝতে, এমনকি শেষ দ্বিতীয় বা বীট. "অন্য" এর অস্তিত্ব স্বীকার প্রথম প্রতিশ্রুতি. যা আমরা বুঝতে এবং সম্মান. "অন্যান্য" বিভিন্ন ধর্মের, সামাজিক অবস্থা, জাতি, আমাদের ভিন্নভাবে মনে করে একজন ব্যক্তি যিনি হতে পারে. কিন্তু, আমরা প্রতিদিন প্রজাতি যা করতে পারবেন অবশ্যই, বিভিন্ন প্রাণী, উদ্ভিদ, বাস্তুতন্ত্র, বাসস্থান, পানি, বায়ু, পৃথিবী আছে এমবেড করা হয়.

পরিবেশবিদ আমেরিকা, আমেরিকা বিশ্বের এসওএস পরিবেশবাদ চালু বিশ্বাস চিন্তা. আমেরিকা একটি মহাদেশ হিসেবে, তাদের জিন তাদের আদিবাসী পূর্বপুরুষ থেকে যে আসে পরিবেশবিদ worldview এনেছে, এবং বিংশ শতাব্দীর প্রথম কর্ম নির্ভয়ে ভ্যানকুভার গ্রিনপিস এর পিছন থেকে উদ্ভূত, প্রকৃতি রক্ষার ব্যাখ্যা, পশ্চিম কানাডা. পরিবেশবিদরা হিপ্পিরা, বিশ্বের মনোযোগ বিদ্যমান মতাদর্শের, প্যাসিফিক পারমাণবিক পরীক্ষার সঙ্গে স্বাধীন, ননপার্টিসন অঙ্গীকার বা সংযোগ স্থাপন প্রতিবাদ আকৃষ্ট. তারপর সময় এ দেশ শাসন, যারা অসহিষ্ণুতা এবং হয়রানি ইউরোপ আশ্রয় নিতে তার প্রতিষ্ঠাতার সংখ্যাগরিষ্ঠ বাধ্য. এটা ঠান্ডা যুদ্ধের সময়, খুব সন্দেহজনক ছিল গ্রহের রক্ষা করা প্রতিবাদ.

 photo londres2.jpgপরিবেশগত প্রস্তাব কোন তৃতীয় উপায়, না এটা তাদের নির্বাচনী দর খর্ব হয় একটি বাম বা ডান একটি নতুন মামলা হয়. তাছাড়াও, একটি সম্প্রদায় বা একটি নতুন ধর্ম. আজ জীবনের মূল্য একমাত্র উপায়. আমরা নতুন কৌশল চিৎকার প্রয়োজন নতুন বাস্তবতার বাস. আমাদের সামাজিক চুক্তি সাম্প্রদায়িক সমেত প্রাকৃতিক চুক্তি পরিবর্তন ভান্ডারের চিন্তা করা হয়. আমরা বিশ্বব্যাপী নীতিশাস্ত্র কোড প্রয়োজন. একটি পরিবেশগত জানার জন্য যে রক্ষণশীল "সাধারণ জ্ঞান" পরিবর্তন করুন.

মানুষের নিজেকে reinvent ক্ষমতা আছে এবং গ্রহ, বুদ্ধি আর্থ সংরক্ষণ, একটি সাধারণ লক্ষ্যে প্রচেষ্টা এবং, সাধারণ, নির্দিষ্ট নিজের শিখেছি, বা গবেষণামূলক জ্ঞান, কিন্তু সব একত্রিত যে রুপান্তর প্রয়োজন. পরিবেশবিদ হচ্ছে একটি অঙ্গীকারবদ্ধ, দৃঢ় এবং কর্মী ঢঙ হয়. ভুল বুঝা বা বিপদ আগে বাস্তবতা অব্যাহতি, একটি গর্ত তার মাথা লাঠি, যা একটি উটপাখি, ভালো কাজ করা হয় না. প্রকৃতির প্রজাতির (Humanus এবং humànidos) রক্ষা, চ্যালেঞ্জ.

অস্তিত্ব: সভ্যতা এবং পৃথিবীর মধ্যে পুরাতন সংগ্রাম, ইতিমধ্যে আমূল ব্লু প্ল্যানেট সর্বশ্রেষ্ঠ অলৌকিক ঘটনা রক্ষা পৃথিবী এবং সভ্যতা (উর্বর শান্তি) মধ্যে পারস্পরিক aportativa, প্রেমময় সহাবস্থান, সমান দ্বারা প্রতিস্থাপিত, অদৃশ্য হয়ে করা উচিত.

londres1বিশ্বের ভাগ্য অবশ্যই পরিবর্তন করতে সেরা পুরুষদের এবং মহিলাদের এই টাইটানিক প্রচেষ্টা, মিলিত, মানুষের মূর্খতা নেতৃত্বাধীন হয়েছে, যা ভবিষ্যতে দুর্যোগ থেকে তাকে মুছে ফেলার জন্য - একটি বৈজ্ঞানিক, শৈল্পিক, কাব্যিক, দার্শনিক, মানবতাবাদী স্তর - সংরক্ষণবাদীর যারা প্রকৃতি রক্ষা করার জন্য কাজ, একটি স্থান হিসাবে, মানব প্রজাতির দ্বারা আস্বাদিত একটি বিশেষাধিকার হিসেবে (যেমন একটি বিপন্ন প্রজাতির প্রতিরক্ষা,) উদ্ভিদকুল ও প্রাণিকুল বৈচিত্র্য, প্রাকৃতিক প্রতিবেশ সৌন্দর্য, বোঝা ইতিহাস জুড়ে উত্তরাধিকার সুত্রে প্রাপ্ত হয়েছে অবসর, বিনোদন ও চিন্তা সম্মানিত করা; একটি বিজ্ঞান হিসেবে বাস্তুসংস্থান professes পরিবেশবিদ, যারা ইত্যাদি বাসস্থান, পরিবেশ, বৃহত্ জৈববস্ত্তর, অধ্যয়ন যে প্রাকৃতিক বিজ্ঞান থেকে বিজ্ঞানীরা

 photo riocolorado2.jpgমানুষ এবং পরিবেশ, অযৌক্তিক ও ধ্বংসাত্মক সম্পদ শোষণ একটি মডেল উপর ভিত্তি করে করা হয় না যে একটি উত্পাদনশীল সম্পর্ক মধ্যে একটি সক্রিয়, ফলপ্রসূ ক্রিয়া দাবি পরিবেশবিদ এবং কর্মী. সব প্রজাতির জীবনের অধিকার রক্ষার মৌল.

এই ম্যানিফেস্টো পরিবেশগত কর্ম সত্যে পরিণত করার জন্য পাঁচটি সাধারণ প্রাথমিক কাজের প্রস্তাব দিয়ে শেষ করেছেন:

1. (অলঙ্কার রাখা ভাল, পানি ও পরিচালনা, ইত্যাদি শক্তি সংরক্ষণ, পুনর্ব্যবহার জন্য বর্জ্য প্রস্তুত) পরিবেশ দূষণ যেখানে সম্ভব বাড়ি বা অ্যাপার্টমেন্ট: আমরা বসবাস করা স্থান মুক্ত 
2. আমরা সবুজ শূণ্যস্থান (বাগান, দ্বীপ পন্থায়, স্কোয়ার, উদ্যান, ইত্যাদি) পুনরুজ্জীবিত করা যেখানে বসবাস শহুরে খাতে মনিটর. রিপোর্ট ক্যান সাদা এবং নিকাশী. ধ্বনিত দূষণ আক্রমণ, ইত্যাদি
3. প্রেস: প্রত্যেক নাগরিকের প্রোফাইল পরিবেশবিদ যথেষ্ট সরকারের মাত্রা (মেয়র, শহর কাউন্সিল, রাষ্ট্র আইন পরিষদ, সরকার, মন্ত্রণালয়, ইত্যাদি) বহন করতে হবে তাদের প্রস্তাব, অভিযোগ, পরামর্শ ইত্যাদি
4. প্রকাশ: পরিবেশবিদ অগ্রবর্তী বিভাগে এবং তাই বিবৃত হয়েছে যে সব চালায় (, মুদ্রণ, রেডিও, টেলিভিশন, সামাজিক নেটওয়ার্ক, শ্রেণীকক্ষে, বিশ্ববিদ্যালয় স্পেস ইত্যাদি) তার নিষ্পত্তি তথ্যপূর্ণ সব উপায়ে ব্যবহার করা আবশ্যক যাহাই হউক না কেন নতুন ইনপুট এবং ধারনা, যেমন.
5. নীতি টুল: প্রয়োজনীয়, দৃঢ় রাজনৈতিক ফাংশন পরিবেশ রক্ষার জন্য যদি পরিবেশগত অনুমান. ভয় ছাড়া.

বিশ্বের, আমরা এই ম্যানিফেস্টো মাধ্যমে নিজেদেরকে সমর্পণ পরিবেশবিদরা আর্থ সংরক্ষণ সাত পবিত্র কর্ম পূরণের: বৃক্ষরোপণের গাছ, প্রাণী ও উদ্ভিদ থেকে রক্ষা বায়ু পরিতোষ সেবন, জল ক্ষেত্রে আগুন, প্রেম পরিচালনা করে পৃথিবী এবং মাতার আর্থ, জীবন মান.

আমাদের সমস্ত পেশী শক্তি, আমাদের চিন্তা, আমাদের আমরা জন্ম হয় যেখানে দেশের অনুভূতি এবং আমরা অনন্তকাল নরক, নীল গ্রহ, পৃথিবী মাধ্যমে যাত্রা ফিরে মাতৃভূমি দিয়ে রক্ষা.


লেনিন Cardozo / Lubio Cardozo

No hay comentarios.:

Publicar un comentario